• আজ ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

দেশবাসীর মিলিত মিছিল সরকার পতনের দিকে ধেয়ে আসছে: রিজভী

৪:২১ অপরাহ্ণ | সোমবার, জুন ১৭, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতাসীনদেরকে বলতে চাই, পরিবর্তনের ঝড়ো বাতাস বইতে শুরু করেছে। সংগ্রামী দেশবাসীর মিলিত মিছিল নির্দ্বিধায় সরকার পতনের দিকে ধেয়ে আসছে।

সোমবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘এভাবে রক্তপায়ী দৈত্যরা ওঁৎ পেতে বসে আছে, ইঙ্গিতের অপেক্ষায়। জুলুমশাহীর হিংস্র আঁচড়ে জর্জর এখন বিরোধী মত, পথ ও দলের নেতাকর্মীরা। আওয়ামী লীগের বিভৎস দৃষ্টান্ত হাসান মামুনের গ্রেপ্তার।’

তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা নিজেদের মর্জি ও প্রয়োজন মাফিক নানা মিথ্যা কাহিনী রচনা করে বিএনপির আরও অনেক নিবেদিত প্রাণ নেতাকর্মীদের নামে কলঙ্ক লেপনের উদ্দেশ্যে নানা ধরনের মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেপ্তার করবে।’

রিজভী বলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি হাসান মামুনকে গত শনিবার রাতে র‌্যাব বাসা থেকে তুলে নিয়ে গিয়ে অদৃশ্য করে রাখে এবং ২০ ঘণ্টা পর রোববার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করে। হাসান মামুনকে তুলে নিয়ে যাওয়ার ঘটনাটি সম্পূর্ণভাবে নাটকীয় ও ভীতি সৃষ্টির লক্ষ্য নিয়েই করা হয়েছে।

তিনি বলেন, আইন শৃঙ্খলা বাহিনী মধ্যরাতের নির্বাচন সরকারকে উপহার দিয়ে এখন পরবর্তী এজেন্ডা বিরোধীদলকে নিশ্চিহ্ন করার জন্য নতুন ষড়যন্ত্রতত্ত্ব রচনা করছে।

বিএনপির সিনিয়র মহাসচিব বলেন, মধ্যরাতের নির্বাচনের পরেও সরকারের ভেতর থেকে শঙ্কা দূরীভূত হচ্ছে না। সুষ্ঠু ও সর্বজনমান্য নির্বাচনকে পাথরচাপা দেয়ার পরেও তারা নিজেদেরকে নিরাপদ মনে করছে না। তাই ডিজিটাল বাংলাদেশের নামে ডিজিটাল দুর্বৃত্তপনার কোন শেষ নেই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।

Loading...