• আজ ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

আইসক্রিমে ঘুমের ওষুধ মিশিয়ে সন্তানকে হত্যা করলেন মা!

৪:৩৩ অপরাহ্ণ | সোমবার, জুন ১৭, ২০১৯ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- রাজধানীর মুগদার মানিকনগর এলাকায় শিশুকন্যাকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করার পর মাও আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে মুগদার মানিকনগর এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যাচেষ্টাকারী মায়ের নাম রোকসানা আক্তার রুবি (৩২)। তিনি এখন মুগদা হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের নাম রোজার। বয়স সাড়ে ৩ বছর। এ ঘটনায় রোজার চাচা মো. সোহেল মুগদা থানায় মামলা করেছেন। মামলায় বিবাদী করা হয়েছে রোজার মা রুবিকে।

সোমবার (১৭ জুন) মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) ফজল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ১৬ জুন রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে শিশুটিকে ওষুধ খাওয়ান এবং নিজেও তা পান করেন।

ফজল মাহমুদ জানান, রোকসানা আক্তার পরিবার নিয়ে মানিকনগর মিয়াজান গলির বাড়িতে ভাড়া থাকতেন। রোববার রাত ১২টার দিকে রোকসানা তার মেয়ে রোজা ফারদিনকে আইসক্রিম এর সাথে সিডিল জাতীয় ঘুমের ওষুধ খাওয়ায় এবং সে নিজেও খায়। এরপর আশপাশের লোকজন দেখতে পেয়ে তাদেরকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে রোজা মারা যায়। আর রোকসানা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরে অসুস্থ অবস্থায় মা-মেয়েকে তাদের প্রতিবেশিরা মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রোজাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মুগদা থানা পুলিশ হাসপাতাল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে পাঠায়। শিশুটির মা রোকসানা আক্তার রুমি মুগদা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শিশু রোজার চাচা মোঃ সোহেল জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ার উত্তরপাড়া এলাকায়। তিনি নিজে মালিবাগ এলাকায় থাকেন। রোজার বাবা মঞ্জুর হাসান ১ মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তারপর থেকে মেয়েকে নিয়ে থাকতেন রোকসানা।

Loading...