• আজ ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিনা কর্তনে ছাড়পত্র পেল নিরব-সাবার ‘আব্বাস’

৪:৪৮ অপরাহ্ণ | সোমবার, জুন ১৭, ২০১৯ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বিনা কর্তনে সেন্সর বোর্ড ছাড়পত্র পেল চিত্রনায়ক নিরব হোসেন ও অভিনেত্রী সোহানা সাবা জুটির প্রথম চলচিত্র ‘আব্বাস’। এটি নির্মাণ করেছেন পরিচালক ও অভিনেতা সাইফ চন্দন।

রোববার সিনেমাটি চলচ্চিত্র সেন্সর বোর্ড প্রদর্শিত হওয়ার পর বিনা কর্তনে মুক্তির অনুমতি পেয়েছে। সোমবার (১৭ জুন) দুপুরে সময়ের কণ্ঠস্বরকে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নায়ক নিরব।

সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে। পুরান ঢাকার প্রেক্ষাপট ও সেখানকার এক মাস্তানের চরিত্রে চিত্রনায়ক নিরবকে দেখা গেছে। মূলত পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামসহ নানা বিষয় রয়েছে ছবির কাহিনীতে। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব।

জানতে চাইলে ছবির নির্মাতা সাঈফ চন্দন বলেন, আমরা একেবারে প্রস্তুত। আশা করছি জুলাইতে ‘আব্বাস’ প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবো। তবে এখনো চূড়ান্ত করে বলতে পারছি না। প্রযোজকের সঙ্গে আলাপ করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবো’।

এদিকে ছবিটি নিয়ে দারুণ কিছু প্রাপ্তির প্রত্যাশায় বুক বেঁধেছেন চিত্রনায়ক নিরব। তিনি বলেন, ‘একটা শক্তিশালী চরিত্রে কাজ করেছি। সব নায়কেরই স্বপ্ন থাকে এমন হিরোইজমের চরিত্রে কাজ করার। পুরান ঢাকার সংলাপগুলো চরিত্রটিকে উজ্জ্বল করে তুলবে দর্শকের কাছে।

সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন জসিম উদ্দিন। নিরব-সাবা ছাড়াও এতে অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজ প্রমুখ। এছাড়া বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।

Loading...