গাজীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলনের ভোট বর্জন

১:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ১৮, ২০১৯ আলোচিত

চিফ রিপোর্টার, সময়ের কণ্ঠস্বর- গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. ইজাদুর রহমান মিলন চৌধুরী ভোট বর্জন করেছেন।

মঙ্গলবার (১৮ জুন) সকালে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরুর দুই ঘণ্টার মধ্যে সংবাদ সম্মেলন করে তিনি র্নিবাচন বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলন মিলন অভিযোগ করেন, সবগুলো কেন্দ্র থেকে মারধর করে আমার নির্বাচনী এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। আমার কর্মী-সমর্থকদের ভোট দিতে দেওয়া হচ্ছে না।

তিনি বলেন, সকাল সাড়ে ৯টার দিকে নিজ কেন্দ্র বিকেবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে গিয়ে নিরাপত্তাহীনতায় নিজের ভোটটিও দিতে পারি নাই। কোথাও নির্বাচনের পরিবেশ নেই। যুবলীগ-ছাত্রলীগ কেন্দ্র দখল করে রেখেছে। বাধ্য হয়ে কেন্দ্র ত্যাগ করে বাসায় ফিরে যাই।

রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসককে জানিয়েও কোনো সহযোগিতা পাইনি বলেও অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী মো. ইজাদুর রহমান মিলন। তিনি বলেন, সোমবার রাত থেকেই বাসা ঘিরে রেখেছে পুলিশ। এ পরিস্থিতিতে নির্বাচন করা যায় না। তাই ভোট বর্জন করে পুন:নির্বাচনের দাবি করছি।

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে ২০ উপজেলা পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। এই ভোট বিরতি ছাড়াই চলবে বিকাল ৫টা পর্যন্ত। ২০ উপজেলার মধ্যে গাজীপুর সদর, নারায়ণগঞ্জ বন্দর, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এবং নোয়াখালী সদরে ইভিএমে ভোট হচ্ছে।

Loading...