দিনের বেলাতেই মোমবাতি জ্বালিয়ে ভোট!

৩:২২ পূর্বাহ্ণ | বুধবার, জুন ১৯, ২০১৯ বরিশাল

বরগুনা প্রতিনিধি :: বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থী মোঃ রেজবি-উল কবির জোমাদ্দার বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থী মোঃ রেজবি-উল কবির জোমাদ্দার ২৮৫১৪ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিদ্রোহী প্রার্থী মোঃ মনিরুজ্জামান মিন্টু পেয়েছেন ১০৬৯৬ ভোট।

তালতলী উপজেলা পরিষদ নির্বাচন উৎসব মূখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়। মঙ্গলবার মুষলধারে বৃষ্টির কারনে ভোটারদের কেন্দ্রে যেতে সমস্যা হয়। এতে ভোটার উপস্থিতি ছিল কম। ভোটার উপস্থিতি কম হলেও উৎসব মুূখর পরিবেশে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন। বৃষ্টি উপেক্ষা করে নারী ভোটাররা ভোট দিতে কেন্দ্রে আসেন। আইন শৃংখলা পরিস্থিতি ছিল সন্তোষজনক।

মঙ্গলবার সকাল ৯ টায় শান্তিপূর্ণ ভাবে শুরু হয়ে বিকেল ৫ টায় শেষ হয়। সকাল সাতটা থেকে মুষলধারে বৃষ্টি শুরু হয়ে ১১ টায় শেষ হয়। বৃষ্টির কারনে রাস্তা-ঘাট পানিতে তলিয়ে যায়। এতে ভোটারদের কেন্দ্রে যেতে সমস্যা হয়। অনেক কেন্দ্রে দিনের বেলাতেই আলোর স্বল্পতার কারণে মোমবাতি জ্বালিয়ে ভোটগ্রহণ করা হয়।