• আজ ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

পুলিশে নিয়োগ পরীক্ষা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

১২:১৬ অপরাহ্ণ | বুধবার, জুন ২৬, ২০১৯ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টবল পরীক্ষায় অংশ নিতে যাবার সময় লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ দুইজন নিহত হয়েছে।

এসময় পথচারীসহ ১০ যাত্রী আহত হয়েছেন। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। আহতদের মধ্য চার জনের অবস্থা খুবেই আশংকাজনক বলে জানান গেছে।

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ৭টার দিকে লালমনিরহাট বুড়ামারী মহাসড়কের আদিতমারী উপজেলার পলাশী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কাকিনা ওয়াবদা বাজার এলাকার বিষনাথ রায়ের ছেলে নান্দু চন্দ্র রায় (৫৫) ও একই গ্রামের নুর উদ্দিনের ছেলে অটোরিক্সা চালক রবিউল ইসলাম (৪২)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম জানান, পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টবল পরীক্ষায় অংশ নিতে অভিভাবকসহ কালীগঞ্জের ওয়াবদা বাজার গ্রামের ৮ জন একটি অটোরিক্সা রিজার্ভ নিয়ে লালমনিরহাট পুলিশ লাইন যাচ্ছিলেন। পথিমধ্যে পলাশী বাজারে বিপরীত মুখি একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ন ১৬-৩৩৮৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার চালক রবিউল ও যাত্রী নান্দু চন্দ্র নিহত হন। আহত হন অটো রিক্সাটির ৭জন যাত্রীসহ দুজন পথচারীও।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আহতকে উদ্ধার করে আদিতমারী ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে চারজনের অবস্থা খুবই আশংকাজনক বলে জানান তিনি।