• আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পটুয়াখালীতে নিখোঁজের দুইদিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

১২:৩৮ অপরাহ্ণ | বুধবার, জুন ২৬, ২০১৯ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলায় নিখোঁজের দুই দিন পর শুভঙ্কর হাওলাদার (২১) নামের এক ছাত্রলীগ নেতার লাশ খাল থেকে উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকাল ১০টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নিজবটকাজল গ্রামের গোলাবাড়ি খাল থেকে লাশ উদ্ধার হয়। শুভঙ্কর ওই ইউনিয়নের বটকাজল গ্রামের মাঝি বাড়ির সত্য হাওলাদারের ছেলে ও ১নং ওয়ার্ড ছাত্রলীগের (একাংশের) সভাপতি।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, পটুয়াখালী করীম মৃধা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বিভাগের ছাত্র ছাত্রলীগ নেতা শুভঙ্কর গত সোমবার বিকালে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর স্থানীয়রা তাকে একই ইউনিয়নের আসুরিয়ার হাট নামক এলাকায় রাত ১০টার দিকে দেখতে পায়। ওই রাতে আর বাড়ি ফেরেনি শুভঙ্কর।

গতকাল মঙ্গলবার শুভঙ্করের বাবা বাউফল থানায় সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের দুই দিন পরে আজ বুধবার সকাল ১০টার দিকে একই ইউনিয়নের নিজবটকাজল গ্রামের গোলাবাড়ি খাল থেকে শুভঙ্করের ভাসমান লাশ উদ্ধার হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Loading...