• আজ ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

আইসিইউতে এরশাদ!

৫:৫৪ অপরাহ্ণ | বুধবার, জুন ২৬, ২০১৯ জাতীয়
ERSHAD

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আজ বুধবার মতিঝিলের এজিবি কলোনির মিলনায়তনে জাতীয় পার্টির সিলেট ও চট্টগ্রামের বিভাগীয় সম্মেলনে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানান, হুসেইন মুহম্মদ এরশাদকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। বুধবার (২৬ জুন) সকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। চলতি বছরের শুরুতেও তিনি শারীরিক অসুস্থতায় সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন।

এ সময় জি এম কাদের বলেন, সকালে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ‘ক্রিটিক্যাল ইউনিটে’ ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো না। তিনি এরশাদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এ বিষয়ে এরশাদের রাজনৈতিক সচিব সুনীল শুভ জানান, ‘পার্টির চেয়ারম্যান সিএমএইচে ভর্তি হয়ে নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) আছেন। চিকিৎসকেরা তার দেখভাল করছেন। শরীর খারাপই বলা যেতে পারে। তার বয়স হয়েছে, এখন তো ৯২ বছর চলছে।’

এর আগে সিঙ্গাপুরের চিকিৎসা শেষে দেশে ফিরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হলে গত ২২ জুন তাকে সিএমএইচে ভর্তি করা হয় বলে জানান জি এম কাদের।