রাজশাহীতে আমের দাম নিয়ে বাকবিতন্ডা, ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

১:১৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯ দেশের খবর, রাজশাহী

অসীম কুমার সরকার, তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর তানোরে আম বিক্রির দরদামকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সুজন আলী (২৩) খুন হয়েছে। বুধবার সন্ধ্যায় তানোর পৌরশহরের গোল্লাপাড়া বাজারে মন্দির সংলগ্ন এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে নিহত সুজন আলীর লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় এবং এ ঘটনায় আটক পিতা-পুত্রসহ তিনজনকে সকালে থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।

নিহত সুজন আলী তানোর পৌর এলাকার রায়তান আকচা গ্রামের সাজ্জাদ আলীর ছেলে ও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
ঘটনার পর তানোর থানা পুলিশ তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সুজন আলী তানোরের গোল্লাপাড়া বাজারে বিক্রির জন্য আম নিয়ে আসেন। সুজনের পাশেই আম বিক্রি করছিলেন একই উপজেলার মোহর গ্রামের আলমগীর এবং তার দুই ছেলে রায়হান ও রাকিব। ক্রেতার কাছে সুজন আলী আমের দাম ৫০ টাকা কেজি বলেন। কিন্তু আলমগীর ও তার দুই ছেলে তাদের আম ৪০ টাকা কেজিতে বিক্রি করতে থাকেন।

পরে বিষয়টি নিয়ে সুজন আলী ও আলমগীরের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এরই একপর্যায়ে আলমগীরের ছেলে রাকিব পাশে থাকা ছুরি দিয়ে সুজন আলীর বুকে কয়েকবার আঘাত করে। এতে ঘটনাস্থলের লুটিয়ে পড়েন মারা যান সুজন আলী। ঘটনার পর রাকিব পালিয়ে গেলেও স্থানীয়রা আলমগীর ও রায়হানকে আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে কুঠিপাড়া এলাকায় অভিযান চালিয়ে পলাতক রাকিবকেও আটক করে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া নিহত ছাত্রলীগ নেতা সুজন আলীর পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করা হয়েছে বলেও জানান তানোর থানার এই পুলিশ কর্মকর্তা।

Loading...