সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বরগুনায় ‘রিফাত হত্যা মামলা’  আসামিদের অভিভাবকদের জিজ্ঞাসাবাদ চলছে

১২:৫৮ অপরাহ্ণ | শনিবার, জুন ২৯, ২০১৯ বরিশাল

এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি : রিফাত হত্যা মামলায় আসামিদের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। শনিবার (২৯ জুন) সকাল ৯টা পর্যন্ত অভিযুক্তদের পরিবারের অন্তত ১৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এর আগে শুক্রবার বিকেলে ধৃত তিন আসামীর মধ্যে চন্দন ও হাসানকে ৭ দিনের এবং নাজমুলকে ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি, তদন্ত) হুমায়ুন কবির জানিয়েছেন।

এ মামলার আসামিরা হলো, সাব্বির আহমেদ নয়ন বন্ড (২৫), মো. রিফাত ফরাজি (২৩), মো. রিশান ফরাজি (২০), চন্দন (২১), মো. মুসা, মো. রাব্বি আকন (১৯), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রায়হান (১৯), মো. হাসান (১৯), রিফাত (২০), অলি (২২) ও টিকটক হৃদয় (২১) এছাড়াও আরো ৫ থেকে ৬ জন অজ্ঞাত আসামি রয়েছে।

রিফাত শরীফের বাবা মো. আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে বৃহস্পতিবার বরগুনা সদর থানায় অভিযুক্ত নয়ন বন্ডকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখসহ আরো ৫ থেকে ৬ জনকে আজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বুধবার (২৬ জুন)সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করে চিহ্নিত সন্ত্রাসী মাদক ব্যবসায়ী নয়ন বন্ড ও তার সহযোগীরা।