বকশীগঞ্জে সন্তানের গলায় ছুড়ি ধরে মাকে ধর্ষণ, থানায় মামলা

৮:০৭ অপরাহ্ণ | শনিবার, জুন ২৯, ২০১৯ ময়মনসিংহ

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে দুই সন্তানের গলায় ধারালো ছুড়ি ধরে মা কে ধর্ষণের ঘটনা ঘটেছে ।

এ ঘটনায় শনিবার ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন নির্যাতিত ওই নারী । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে পৌর এলাকার চর কাউরিয়া সীমারপাড় গ্রামে ।

জানা গেছে, চর কাউরিয়া সীমার পাড় গ্রামের মিষ্টার আলীর বাড়িতে বসবাস করতো হতদরিদ্র এক রিকশা চালকের স্ত্রী (২৫) ও তার দুই সন্তান। ওই রিকশা চালক ঢাকায় রিকশা চালায়। তিনি বাড়িতে না থাকায় ২৭ জুন বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে একই গ্রামের জামাল মিয়া (৩০) নামের এক যুবক ওই নারীর ঘরে ঢুকে তার দুই সন্তানের গলায় ছুড়ি ধরে তাকে জোর পূর্বক ধর্ষণ করে।

এ সময় ওই নারীর সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে বাড়ির মালিক মিষ্টার আলী এগিয়ে এলে ধর্ষক দ্রুত পালিয়ে যায়। এঘটনার পর থেকে ধর্ষক জামাল মিয়া পলাতক রয়েছে।

২৯ জুন শনিবার বিকালে নির্যাতিতা ওই নারী বাদী হয়ে ধর্ষক জামাল মিয়াকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম জানান, নির্যাতিতা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামিকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Loading...