প্রধানমন্ত্রীর চীন সফরসঙ্গী চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল

১০:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, জুলাই ১, ২০১৯ দেশের খবর, রাজশাহী

ওবায়দু ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি- প্রধানমন্ত্রী শেখ হাসিনা চীনের সরকারী সফর সঙ্গীর সুযোগ পেয়েছেন রাজশাহী চারঘাট উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান ফকরুল ইসলাম। চারঘাটে রাজনৈতিক অঙ্গনে এক উজ্জল দৃষ্টান্ত সৃষ্টি হলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার পাঁচদিনের সরকারী সফরে চীনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। সফরকালে তিনি বিশ্ব অর্থনৈতিক ফোরামের বার্ষিক সম্মেলনে যোগ দেবেন এবং চীনের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করবেন।

উক্ত বৈঠকে অংশ নিতে প্রধানমন্ত্রীর সফর সঙ্গীদের মধ্যে রাজশাহী জেলার ৯টি উপজেলার মধ্য থেকে এক মাত্র চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগের দুইবারের সাবেক সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম।

এ বিষয়ে চারঘাট উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ চারঘাট-বাঘার মাটি ও মানুষের নেতা চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছবি দিয়ে কৃতজ্ঞতা জানান। এই উপজেলার চারঘাটবাসী উৎফুল্য।

সফর সঙ্গী প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হতে পারায় আমার জীবনের এক মাইল ফলক। এটা সম্ভব হয়েছে দেশরত্ন শেখ হাসিনা ও চারঘাট-বাঘার মাটি ও মানুষের হৃদয়ের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলমের অবদানের জন্য। তিনি গর্বিত এবং আনন্দিত। এ সফরে তিনি শিক্ষা অর্জন করার ব্যক্ত প্রকাশ করেছেন।

Loading...