নিরবের সঙ্গে আইটেম গানে আইরিন (ভিডিও)

৪:৩৪ অপরাহ্ণ | সোমবার, জুলাই ১, ২০১৯ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- র‌্যাম্প মডেল হিসেবে শোবিজ অঙ্গনে ক্যারিয়ার শুরু করেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির সুবাদে রূপালি পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। এরপর বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে আইরিনকে।

এবার এই অভিনেত্রীকে পাওয়া যাবে আইটেম গানে। চিত্রনায়ক নিরবের ‘আব্বাস’ ছবির গানে হাজির হয়েছেন আইটেম কন্যা হিসেবে। যেখানে তার সঙ্গে আছেন ছবির নায়কও।

গতকাল ৩০ জুন ‘লাল মোরগের ঝুঁটি’ শিরোনামে এ গানটি লাইভ টেকনোলোজিসের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়। অ্যাকশন-রোমান্টিক ঘরানার চলচ্চিত্রটি পরিচালনা করছেন সাইফ চন্দন।

এর আগে গত ২৮ জুন লাইভ টেকনোলোজিসের ইউটিউব চ্যানেলে ছবিটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ৩ মিনিট ২২ সেকেন্ডের নিরবের দাপুটে অভিনয় ইতোমধ্যেই দর্শকদের মন জয় করেছে। চলচ্চিত্র অঙ্গনের মানুষেরাও নিরব এবং অন্যান্য শিল্পীদের দিচ্ছেন বাহবা। এরমধ্যেই গতকাল চলচিত্রটির প্রথম গান ‘লাল মোরগের ঝুঁটি’ প্রকাশ করা হয়েছে।

নিরব ছবিটি সম্পর্কে বলেন, ‘নিজের সেরাটা দিয়ে চেষ্টা করেছি ছবিটিতে কাজ করার। দর্শক শুরু থেকেই আমাকে অনেক সাপোর্ট দিয়ে আসছেন। তাদেরকে নিরাশ করার কোনো অধিকারই আমার নেই। তাদের ভালোবাসাতেই আজ আমি এই অবস্থানে। আমি তাদেরকে কোনো ভাবেই ঠকাতে চাই না। এখন এতোটুকু বলতে পারি দর্শক ছবিটি দেখে হতাশ হবেন না। দর্শকরা যে ধরনের ছবি আশা করনে এবং দেখতে চান। ‘আব্বাস’ ঠিক তেমনই একটি ছবি।’

পুরান ঢাকার ছেলে আব্বাসের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প দেখা যাবে এতে। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা।

নিরব ও সোহানা সাবার পাশাপাশি এ ছবিতে আরো অভিনয় করেছেন আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ইলোরা গহর প্রমুখ। আগামী ৫ জুলাই সারা দেশে ছবিটি মুক্তি পাচ্ছে।