নন্দীগ্রাম দলিল লেখকসমিতির সংবাদ সম্মেলন

৫:৫৯ অপরাহ্ণ | বুধবার, জুলাই ৩, ২০১৯ দেশের খবর, রাজশাহী

মুনরিুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রাম দলিল লেখক সমিতি সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করেছে।

নন্দীগ্রামের সাব-রেজিস্ট্রার নাজমুল হকের বিরুদ্ধে অবৈধভাবে উৎকোচ গ্রহণের অভিযোগ এনে মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদানের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করা হয়।

বুধবার বেলা ১১টায় নন্দীগ্রাম সাব-রেজিস্ট্রার অফিস চত্বরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নন্দীগ্রাম দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক।

তিনি তার বক্তব্যে বলেন, সাব-রেজিস্ট্রার নাজমুল হক ২৪/০৯/২০১৭ খ্রিস্টাব্দে নন্দীগ্রাম সাব-রেজিস্ট্রার অফিসে যোগদান করেন। যোগদানের পর বর্তমান সাব-রেজিস্ট্রার সরকারের নির্বাচনী অঙ্গিকার ও সরকারের “রুপকল্প-২০২১” ও “রুপকল্প-২০৪১” বাস্তবায়নের লক্ষ্যে তথ্যের অবাধ প্রবাহের মাধ্যমে জনসাধারণকে নূন্যতম সময়ের মধ্যে উন্নত ও কাঙ্খিত সেবা প্রদানের নিমিত্তে নিবন্ধন সম্পর্কিত সব তথ্য, সেবার তালিকা, মন্ত্রী পরিষদ নির্দেশিত সিটিজেন চার্টার , তথ্য অধিকার আইনের আওতায় তথ্য প্রাপ্তির পদ্ধতি, অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপিল নিষ্পত্তি কর্মকর্তার পূর্ণাঙ্গ তথ্য এবং নিবন্ধন সংশ্লিষ্ট সব খরচের হিসাব জাতীয় তথ্য বাতায়ন সাব-রেজিস্ট্রারের কার্যালয়, নন্দীগ্রাম, বগুড়ার ওয়েবসাইটে আপলোডসহ অত্র কার্যালয়ের নোটিশ বোর্ডে জনসাধরণরে বোধগম্য ভাষায় উপস্থাপন করেন।

তিনি আরো বলেন, বর্তমান সাব-রেজিস্ট্রারের এসব জনবান্ধব কার্যক্রমে স্বীকৃতি স্বরুপ নন্দীগ্রাম উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উন্নয়ন মেলায় দ্বিতীয় সেরা পুরস্কার প্রাপ্ত হয়।

সংবাদ সম্মেলনে সাব-রেজিস্ট্রার নাজমুল হক ও দলিল লেখকদের নিয়ে প্রকাশিত ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ করেন তিনি।

এতে উপস্থিত ছিলেন, নন্দীগ্রাম দলিল লেখক সমিতির সভাপতি আখতারুজ্জামান উজ্জলসহ দলিল লেখকগণ। এরপর তারা উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন।

Loading...