তাহিরপুরে দুঃস্থ ও হতদরিদ্রের মাঝে সেলাই মেশিন বিতরণ

৩:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ৪, ২০১৯ দেশের খবর, সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জে তাহিরপুর উপজেলায় দুঃস্থ ও হতদরিদ্রের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে উপজেলার ৪২জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণ সিন্ধু চৌধুরী বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা প্রকৌশলী সাইফুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাসার, সাধারণ সম্পাদক তানসেন তালুকদার তুষার, উপজেলা পরিষদ সিএ জহির উদ্দিন, নোয়াজ আলী, হেনা আক্তার মেম্বারসহ বিভিন্ন ইউনিয়নের মেম্বার ও উপকার ভোগী নারীগন প্রমুখ।

এসময় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণ সিন্ধু চৌধুরী বাবুল বলেন, দেশের উন্নয়নের স্বার্থে ও নারী জাতিকে এগিয়ে নিতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবোর্চ্চ চেষ্টা করে যাচ্ছেন। তার এই প্রচেষ্টায় এই উদ্যোগ নিয়েছেন। এই সেলাই মেশিনটি দিয়ে আপনারা নারীরা নিজেদের কে কর্মমুখী কাজে নিয়োজিত করুন। বতর্মান সরকার খুবেই আন্তরিক আপনাদের কে সাভলম্বী করতে চেষ্টা করছেন সেই চেষ্টার সাথে আপনারাও হত মিলিয়ে এগিয়ে আসুন। তাহলে এই দেশ এগিয়ে যাবে অনেক দূর।