হাত হারানো রাজশাহীর ফিরোজের সেই বাসচালক গ্রেফতার, ট্রাক জব্দ

৪:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ৪, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, রাজশাহী- রাজশাহীর কাটাখালীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র ফিরোজ হোসেনের (২৫) হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় বাস চালককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে পুঠিয়া বাজার থেকে বাসচালক ফারুক হোসেনকে (৩৯) গ্রেফতার করা হয়। ফারুক হোসেন (৩৯) রাজশাহীর পুঠিয়া উপজেলার গোপালহাটি গ্রামের আতাহার আলীর ছেলে।

এর আগে শনিবার রাতে নগরীর শিরোইল বাস টার্মিনাল থেকে বাসটি (ঢাকা মেট্রো-ব ১৫-০৪৬২) জব্দ করে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতার এড়াতে রাজশাহী-রংপুর রুটের বাসটি নওদাপাড়া কেন্দ্রীয় বাস টার্মিনালে না নিয়ে শিরোইলে দাঁড় করিয়েছিলেন চালক। সেটিকে জব্দ করার পর শনাক্ত হন চালক। এরপর থেকেই তাকে গ্রেফতারের চেষ্টা চলছিল।

এছাড়া অপর এক অভিযানে বাসটিকে ধাক্কা দেয়া বেপরোয়া ট্রাকটিও (ঢাকা মেট্রো-ট-১৬-৮৭৯৬) জব্দ করা হয়েছে। সর্বশেষ বুধবার দিবাগত রাতে নগর পুলিশ সেটি হেফাজতে নেয়। ওই ট্রাক চালকও শনাক্ত হয়েছেন। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

গত ২৮ জুন সন্ধ্যায় কাটাখালী পৌরসভা ভবনের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে চলন্ত বাসে রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ফিরোজ হোসেনের ডান হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। তার বাড়ি বগুড়ার নন্দীগ্রাম থানার নামোইট গ্রামে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন।