• আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফাইনালের শুটিংই এখনো হয়নি, দ্বিতীয় রানারআপের খবর ভুয়া : নোবেল

৩:২২ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ৫, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- জনপ্রিয় সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘সারেগামাপা’র ফাঁস হওয়া ফলাফলে ক্ষুব্ধ নোবেল ভক্তরা। খবর বেরিয়েছে—ঢাকার ছেলে মঈনুল আহসান নোবেল এ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছেন। অথচ নোবেল বলেন, ‘এ ব্যাপারে আমি কিছুই জানি না, বলতেও চাই না। এখনো ফাইনাল পর্বের শুটিং হয়নি। টিভিতে প্রচার হবে ২৮ জুলাই। তার আগে শুটিং হবে। তখন তো জানতেই পারবেন সবকিছু।

বুধবার বিকেলে রাজধানীর সোনারগাঁ ডিজিটাল স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি-ফাইভ’-এর বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন নোবেল। অনুষ্ঠান শেষে একথা বলেন তিনি। এছাড়া বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের একটি সাক্ষাত্কারেও নোবেল বলেছেন, ‘ফাইনালের এখনো শুটিংই হয়নি।’ এই ভিডিওটি নিয়েও বেশ আলোচনা হচ্ছে।

‘সারেগামাপা’র মঞ্চে একের পর এক ধামাকা পারফর্মেন্সের সুবাদে দুই বাংলাতেই এখন পরিচিত মুখ মইনুল। তার মায়াবী কণ্ঠস্বরে আপাতত বুঁদ গানপ্রিয় বাঙালি। রকস্টার সুলভ তাঁর গায়কীও বেশ প্রশংসিত। ভক্তদের প্রত্যাশা এই প্রতিযোগিতার এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন তিনি। কিন্তু নোবেল সেটা নিয়ে আপাতত ভাবছেন না। তিনি ভাবছেন নিজের পরবর্তী পরিকল্পনা নিয়ে। নোবেল বলেন, ‘স্টুডিওতে সময় দিচ্ছি। অ্যালবাম বের করার ইচ্ছে আছে। সে পথেও হাঁটছি। মাঝে মাঝে কনসার্টেও গান করছি।’

এদিকে প্রথমবারের মতো ঢাকাই ছবিতে গান গাইবেন তিনি। সিয়াম-পূজা অভিনীত নির্মাণাধীন ‘শান’ ছবির টাইটেল ট্র্যাকটি গাইবেন তিনি। সবকিছু ঠিক থাকলে শিগগিরই গানটির রেকর্ডিং হবে।

নোবেল জানান, তাঁর কয়েকটি সিনেমাতে প্লেব্যাক করার কথাবার্তা চলছে।

Skip to toolbar