ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

৬:৫০ অপরাহ্ণ | শনিবার, জুলাই ৬, ২০১৯ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কিসমত আলী খোকন (৩৪) নামে এক মাইক্রোবাসের যাত্রী নিহত হয়েছে।

শনিবার সকালে সাড়ে ৮টায় সদর উপজেলা জগন্নাথপুর বড় খোচাবাড়ি এলাকায় ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কিসমত আলী খোকন ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার নেকমরদ ভবানিপুর গ্রামের হাসান আলীর ছেলে বলে তথ্য পাওয়া যায়। তিনি ঢাকার আজিজ গ্রুপে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, সকালে কিসমত আলীসহ আরো বেশ কয়েকজন নভো এয়ারের বিমান যাত্রী হিসেবে মাইক্রোবাস যোগে ঠাকুরগাঁও থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। সৈয়দপুর থেকে তাদের বিমানে করে ঢাকায় যাওয়ার কথা ছিলো। কিন্তু পথে
বড়খোচাবাড়ি এলাকায় পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি ধাক্কা লাগলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খায়। এসময় মাইক্রোবাসের যাত্রী কিসমত আলী ঘটনাস্থলেই নিহত হয় এবং আহত হয় আরো চার জন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি আশিকুর রহমান। তিনি জানান, সড়ক দূর্ঘটনায় নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে ঘাতক ট্রাকটিকে ধরতে পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে এবং পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।