সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

প্রতারণার শিকার নুসরাতের স্বামী নিখিল!

৪:১৩ অপরাহ্ণ | রবিবার, জুলাই ৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- সময়ের সেরা টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হলো। বৃহস্পতিবার রাতে ঝমকালো আয়োজনে পশ্চিমবঙ্গের বসুরহাটের এই সংসদ সদস্যের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পর কলকাতার বিলাবহুল হোটেলেই হয়েছে তাদের রিসেপশন। এরই মধ্যে বিপদে পড়েছেন অভিনেত্রীর স্বামী নিখিল। জানা গেছে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন তিনি।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত বৃহস্পতিবার রিসেপশনের ঠিক আগে প্রতারণার শিকার হন নিখিল। এজন্য থানা-পুলিশও করতে হয়েছে তাকে।

সাইবার ক্রাইম থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে জানা গেছে, মাসখানেক আগে একটি মোবাইল সার্ভিস প্রোভাইডার সংস্থা থেকে ই-মেইল আসে নিখিলের কাছে। সেই মেইলে তাকে একটা ভিভিআইপি নম্বর অর্থাৎ মোবাইলের বিশেষ নম্বর দেওয়া হবে বলে জানানো হয়। এর জন্য নির্দিষ্ট অ্যাকাউন্টে টাকা জমা করার কথাও জানানো হয়।

এ রকম দুটি ই-মেইল আসে দাবি করে নিখিল বলেন, ই-মেইলে দেওয়া অ্যাকাউন্ট নম্বরে তিনি ৪৫ হাজার টাকা ট্রান্সফারও করে দেন। কিন্তু তার কাছে কোনো ভিআইপি নম্বর আসেনি। এর পরে খোঁজখবর নিয়ে জানতে পারেন, ওই ই-মেইল মেসেজটি আদতে ভুয়া।

যে মোবাইল সার্ভিস প্রোভাইডারের নামে ই-মেইল এসেছিল, তাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন ‘রঙ্গোলি শাড়ি’ সংস্থার ডিরেক্টর নিখিল। কিন্তু তারা স্পষ্টতই জানিয়ে দেয়, ওই ধরনের কোনো মেসেজ তারা পাঠায়নি। এর পরই সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

সচরাচর কোনো মোবাইল সার্ভিস প্রোভাইডার কোম্পানির বিশেষ নম্বর নিতে গেলে গ্রাহককে বাড়তি টাকা খরচ করতে হয়। এই নম্বরগুলো বিশেষ বৈশিষ্টযুক্ত হওয়ায় ভিভিআইপি নম্বর বলা হয়। সেই ফাঁদেই পা দিয়েছিলেন নিখিল। আসলে এরকম একটি চক্র রয়েছে, যারা এভাবে ফাঁদ পেতে মানুষের কাছ থেকে টাকা নেয়।

উল্লেখ্য, নুসরাত জাহানের বর নিখিল জৈন কলকাতার ছেলে। তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই তার। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন।

নিখিলের সঙ্গে নুসরাতের পরিচয় হয় গত বছর পূজার আগে। ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক ঘনিষ্ঠ হয়। এর পর তারা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন।