ভারতে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৯

১০:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, জুলাই ৮, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের উত্তর প্রদেশে নয়ডা ও আগ্রাকে সংযোগকারী ছয় লেনের যমুনা এক্সপ্রেসওয়ে থেকে একটি যাত্রীবাহী বাস ছিটকে পড়ে ২৯ জন নিহত হয়েছেন।

সোমবার সকালের এ দুর্ঘটনায় বাসটি ১৫ ফুট নিচে নালায় পড়ে যায়, এতে আরও ১৭ জন আহত হয়েছেন বলে জানিয়েছে এনডিটিভি।

১৬৫ কিলোমিটার দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়ে নয়ডার সাথে উত্তর প্রদেশের আগরাকে সংযুক্ত করেছে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনা কবলিত বাসটি লক্ষ্ণৌও থেকে দিল্লির দিকে যাচ্ছিল।

উত্তর প্রদেশের পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, লক্ষ্ণৌও থেকে দিল্লিগামী স্লীপার কোচের একটি যাত্রীবাহী বাস যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা কবলিত হয়েছে। এটি রাস্তা থেকে ১৫ ফুট নিচে একটি নর্দমায় গিয়ে পড়েছে। এখন পর্যন্ত ২০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও উদ্ধারকাজ চলছে।

প্রাথমিক প্রতিবেদন অনুযায়ী, বাসের চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়েছে।

এক ভিডিওতে দেখা যায়, সাদা রঙের বাসটি দুমড়ে গেছে, সেখান থেকেই মৃতদেহ গুলো টেনে বাইরে নিয়ে আসা হচ্ছে। একটি বড় ড্রেনের মধ্যে বাসটি ঢুকে যাওয়ার ফলেই এই ঘটনা ঘটে।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর কার্যালয়ের তরফ থেকে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় খুবই শোকাহত। হতাহতদের পরিবারের লোকেরা যাতে সমস্ত রকম সুযোগ সুবিধা পায়, সেদিকে বিশেষ নজর দিতে বলেছেন তিনি।

Loading...