নবীগঞ্জে গৃহবধূ হত্যায় স্বামীসহ ৪ জনের যাবজ্জীবন

৮:৪১ অপরাহ্ণ | সোমবার, জুলাই ৮, ২০১৯ সিলেট
HOTTA

নবীগঞ্জ প্রতিনিধি- নবীগঞ্জে ধর্ষণের পর গৃহবধূ ফাতেহা হত্যা মামলায় স্বামীসহ চার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার বিকেলে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হালিম উদ্দিন চৌধুরী এ রায় ঘোষণা করেন। এসময় দণ্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

হবিগঞ্জ জজ আদালতের পরিদর্শক আল-আমিন হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,নবীগঞ্জে ধর্ষণের পর গৃহবধূ ফাতেহা হত্যা মামলায় উপজেলার বাশডর গ্রামের বাসিন্দা ও নিহত গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম (৩২), নবীগঞ্জ পৌরসভার হরিপুর এলাকার মৃত আব্দুন নূরের ছেলে আব্দুল মন্নাফ (৫২), একই এলাকার বজলা মিয়ার ছেলে বাবুল মিয়া (৩৫) ও আনমনু গ্রামের আব্দুল খালিকের ছেলে রাজু আহমেদকে (৪৫) যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে ।

আদালত সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌরসভার হরিপুর এলাকার বাসিন্দা ফাতেহার সঙ্গে বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে বসবাস করতেন সাইফুল ইসলাম। ২০০২ সালের ২৬ আগস্ট রাতে সাইফুল ও তার সহযোগিরা ফাতেহাকে ফুসলিয়ে পার্শ্ববর্তী নদীতে একটি নৌকায় নিয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে। পরদিন নিহত গৃহবধূর বোন রৌশনা খাতুন বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নবীগঞ্জ থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, নথি পাওয়ার পর ঘটনার সম্পূর্ণ বিবরণ জানা যাবে।