মামলার সাক্ষী হওয়ায় বৃদ্ধকে হত্যার অভিযোগ

৯:১০ অপরাহ্ণ | সোমবার, জুলাই ৮, ২০১৯ রাজশাহী
HOTTA

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে একটি মামলার সাক্ষী হওয়ায় প্রাণ দিতে হলো দবির উদ্দিন নামের ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে অভিযোগ নিহতের স্বজনদের। হুরাসাগর নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম দবির মোল্লা (৬০) সে গতকাল সোমবার রাত থেকে নিখোঁজ ছিল।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের জামিরতা জোতপাড়া এলাকায় আজ সোমবার সকাল ৭ টায় হুরাসাগর নদীতে এলাকাবাসী একটি লাশ ভাসতে দেখতে পায়। তারা শাহজাদপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নদী থেকে লাশ উদ্ধার করে।

পরে এলাকাবাসী লাশটি জোতপাড়া গ্রামের মৃত তাহাজ মোল্লার ছেলে দবির মোল্লার বলে সনাক্ত করে। পরে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী ও শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে।

নিহতের স্বজনেরা অভিযোগ করে জানান, মৃত দবির উদ্দিন একটি নারী নির্যাতন মামলার সাক্ষী হওয়ায় স্থানীয় সন্ত্রাসী একই গ্রামের মোছের শেখ এর ছেলে হাসমতের সাথে বিরোধ চলে আসছিল। আজ সোমবার সেই মামলায় কোর্টে সাক্ষী দেওয়ার কথা ছিল দবির মোল্লার।

তারা আরও অভিযোগ করেন, গতকাল সন্ধ্যার পরে সন্ত্রাসী হাসমতের মা মোমেনা খাতুন মোবাইলে কল করে দবির উদ্দিনকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে দবির উদ্দিনের কোনও খোঁজ পাওয়া যায়নি, তার ব্যবহৃত মোবাইল ফোনটিও পাওয়া যাচ্ছে না। পরে অভিযুক্তদের বাড়িতে খোঁজ করে কাউকে পাওয়া যায়নি।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান অপরাধী যেই হোক না কেনো তাঁকে আইনের আওতায় আনা হবে।

Loading...