টাঙ্গাইলের অ্যাডভোকেট হাসান আলী রেজা নিখোঁজ

৭:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. হাসান আলী রেজা নিখোঁজ হয়েছেন। গতকাল সোমবার (৮ জুলাই) সন্ধ্যা আনুমানিক সোয়া ৬টা থেকে আজ মঙ্গলবার সর্বশেষ পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।

মুক্তিযোদ্ধা ও অ্যাডভোকেট মোঃ হাসান আলী রেজা নিখোঁজ হওয়া প্রসঙ্গে মো. হাসান আলী রেজার ছোট ছেলে লিটু হাসান জানান, সোমবার সন্ধ্যার পর বাবা চা খাওয়ার জন্যে নিজ বাসা থেকে বের হন। সময়মতো বাসায় ফিরে না আসায় আমরা সম্ভাব্য সকল স্থান ও আত্মীয় স্বজনের বাসা অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাইনি।

তিনি জানান, মুক্তিযোদ্ধা ও অ্যাডভোকেট মো. হাসান আলী রেজা টাঙ্গাইল পৌর শহরের নিজ বাসভবন সাবালিয়া পাঞ্জাপাড়া এলাকার রোড নং- ৬, ব্লক- সি, বাড়ী নং- ৬৫ বাসায় বসবাস করেন। এ বিষয়ে টাঙ্গাইল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জি ডি নং ৪৫৮।

নিখোঁজের বিষয়টি র‌্যাবকেও অবহিত করা হয়েছে। মুক্তিযোদ্ধা ও অ্যাডভোকেট মো. হাসান আলী রেজাকে উদ্ধারে সাদা ও পোশাকধারী পুলিশের পাশাপাশি র‌্যাবও কাজ করছেন বলে জানান তিনি। এ সময় নিখোঁজ হওয়ার ঘটনায় কোন হুমকি অথবা চাঁদাদাবী করা হয়নি বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে মুক্তিযোদ্ধা ও অ্যাডভোকেট মো. হাসান আলী রেজার ভাই ঘাটাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম জানান, তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন কল যাচ্ছে না, নিখোঁজের পর থেকে সেটি বন্ধ রয়েছে।

কেউ তাহার সন্ধান পেলে ০১৭১২ ৬৯৬০৯৭ নম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন নিখোঁজ মুক্তিযোদ্ধা ও অ্যাডভোকেট মো. হাসান আলী রেজার পরিবার এর সদস্যরা।