শায়েস্তাগঞ্জে কম্পিউটার কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ

৫:০৮ অপরাহ্ণ | বুধবার, জুলাই ১০, ২০১৯ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’ থেকে ৬ মাস মেয়াদি কম্পিউটার কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ জুলাই) সকাল ১১টার দিকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ৬৫ জন শিক্ষার্থীদের মাঝে এ সার্টিফিকেট বিতরণ করা হয়।

ট্রেনিং সেন্টার পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ নাছির উদ্দীনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের পরিচালক কামরুল হাসানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, কার্যকরি কমিটির সদস্য সৈয়দ আজিজুর রহমান ছয়ফুর, গ্রীণ ফেয়ার আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক ইয়াছিন খান, কম্পিউটারের শিক্ষার্থী আফজল হোসেন, ফাতেমা চৌধুরী, মোহাইনুল ইসলাম তনু ও সানজিদা আক্তার তমা প্রমুখ।

পরে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সার্টিফিকেট বিরতণ করেন।

উল্লেখ্য, ২০১৬ সালের জুন মাসে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার প্রতিষ্ঠিত হয় এবং ২০১৭ সালে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অনুমোদন লাভ করে। বোর্ড কর্তৃক প্রতিষ্ঠান কোড-৬৩০৪৯। এর পর থেকে ৩ ও ৬ মাস মেয়াদি কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্সে এলাকার শিক্ষিত-অর্ধশিক্ষিত শিক্ষার্থীদের মাঝে সুনামের সাথে প্রশিক্ষণ দিয়ে আসছে প্রতিষ্ঠনটি।

Loading...