সাভারে অপহরণের ৯ দিন পর শিশু উদ্ধার, নারী গ্রেফতার

৬:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো: মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভারঃ সাভার থেকে পাচারের করার উদ্দেশ্যে অপহরণ করা এক শিশুকে ৯ দিন পরে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় আটক হওয়া পাচারকারী চক্রের এক নারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে হেমায়েতপুরের বাগবাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের ঘটনায় জড়িতের অভিযোগে মর্জিনা বেগম নামে এক নারীকে আটক করা হয়।

অপহৃত শিশু তুহিন (৫) হেমায়েতপুরের আর্জেনপাড়ার রুবেল হোসেনের ছেলে। এছাড়া আটককৃত মর্জিনা বেগম (৪০) রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর এলাকার নুরুল ইসলামের স্ত্রী।

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত ৩ জুলাই ওই এলাকার আর্জেনপাড়া হতে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে নিয়ে যায় মর্জিনা। পরে অনেক খোজাখুঁজি করেও ছেলেকে না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা।

সাভার মডেল থানা (ওসি) এস এম সাইদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অপহরণকৃত শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মর্জিনা বেগম নামের এক মহিলাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে শিশুটিকে অপহরণের বিষয়টি স্বীকার করেছেন। এমনকি টাকার বিনিময়ে শিশুটিকে বিক্রিও করে দেয় অন্য এক নারীর কাছে। এ ঘটনায় জড়িত পাচার চক্রের অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা করছে পুলিশ।

এ ঘটনায় একটি মামলা দায়ের করে আটককৃত মর্জিনাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।