হারের পর ধোনি-কোহলিদের ছবি পুড়িয়ে ফেলছে ক্ষুব্ধ সমর্থকরা!

১০:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯ খেলা
VAROT

স্পোর্টস আপডেট ডেস্কঃ বুধবার প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ভারতকে ১৮ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে নিউজিল্যান্ড। ভারতীয় দলের বিদায়ের পর থেকেই ক্ষুব্ধ দর্শকরা ক্রিকেটারদের মুণ্ডুপাত করছেন।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, কোহলিদের হারের পরই ভারতের বেশ কয়েকটি রাজ্যে ক্ষুব্ধ সমর্থকেরা রাস্তায় নেমে এসে মিছিল করেছেন। তারা ক্রিকেটারদের ছবিতে আগুন ধরিয়ে দিয়ে নিজেদের রাগ ঝেড়েছেন। একদিন আগেও যে ক্রিকেটাররা তাদের নয়নের মণি ছিল; একটি পরাজয়েই নায়ক থেকে ভিলেন হয়ে গেছেন কোহলি-ধোনিরা।

ভারতে এ ধরনের ঘটনা নতুন কিছু নয়। ক্রিকেটারদের ছবি পোড়ানোই বরং মামুলি ঘটনা। এর আগে ক্রিকেটারদের গাড়িবহরে ডিম ছোড়া থেকে শুরু করে বাড়িঘরে পর্যন্ত হামলা হয়েছে! সোশ্যাল সাইটে তো গতকাল থেকেই মুণ্ডুপাত চলছে ক্রিকেটারদের।

ইংল্যান্ড বিশ্বকাপ শেষ করে ভারতীয় ক্রিকেটাররা দেশে ফেরার পর তাদের ভাগ্যে আর কী কী ঘটবে তা নিয়ে শংকার যথেষ্ট কারণ আছে। ক্রিকেট প্রেম যখন উন্মাদনায় রূপ নেয়, তখন অনেক কিছুই ঘটতে পারে।

উল্লেখ্য বৃষ্টির কারণে বন্ধ হয়ে যাওয়া ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল রিজার্ভ ডেতে অর্থাৎ বুধবার (১০ জুলাই) ফের মাঠে গড়ানোর পর বিরাট কোহলিদের ১৮ রানে হারিয়ে ফাইনালে নিজেদের জায়গা নিশ্চিত করে নিউজিল্যান্ড।