সংবাদ শিরোনাম
  • আজ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

গো-মাংসের স্যুপের ছবি সোশ্যাল মিডিয়ায়, মুসলিম যুবককে বেধড়ক মার!

১:১৪ অপরাহ্ণ | শনিবার, জুলাই ১৩, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- গোমাংস খাওয়া নিষিদ্ধ নয়। তাই বলে গো-মাংসের স্যুপের ছবি দিতে হবে সোশ্যাল মিডিয়ায়? এই অপরাধেই মহম্মদ ফৈজান নামে মুসলিম এক যুবককে লোহার রড এবং ধারাল অস্ত্র দিয়ে বেধড়ক মারল হিন্দু মাক্কাল কাটচি দলের চার সদস্য।

ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুতে। আহত মহম্মদ ফৈজান তামিলনাড়ুর নাগাপত্তিনমের বাসিন্দা। গুরুতর জখম অবস্থায় বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, সম্প্রতি রেস্তোরাঁয় বসে গো-মাংসের স্যুপ খেয়েছিলেন মহম্মদ ফৈজান। অবসর যাপনের এই মুহূর্ত ফ্রেমবন্দী করে তিনি ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তার এই পোস্টটি নজরে আসে হিন্দু মাক্কাল কাটচি দলের এক সদস্যের। তা নিয়েই ফৈজানের সঙ্গে তার তর্ক হয়।

পরে আচমকাই ফৈজানের বাড়িতে চড়াও হয় বেশ কয়েকজন যুবক। কিছু বুঝে ওঠার আগেই তাকে ঘিরে বেধড়ক মারধর করে তারা। এ সময় ধারাল অস্ত্র এবং লোহার রড দিয়ে তার উপর হামলা চালানো হয় বলেও অভিযোগ।

ইতিমধ্যে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে তামিলনাড়ুর পুলিশ। এছাড়া এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে খবরে বলা হয়েছে।