কোটালীপাড়ায় জ্ঞানের আলো পাঠাগারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

৬:৫১ অপরাহ্ণ | শনিবার, জুলাই ১৩, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- কোটালীপাড়া উপজেলার তারাশী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে জ্ঞানের আলো পাঠাগার।

আজ শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে পাঠাগারের প্রেসিডিয়াম সদস্য আজিজুল ইসলামের সঞ্চালনায় সংবধর্না অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি যশোদা জীবন সাহা, সাবেক সভাপতি ইউসুফ দাড়িয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনাদি বিশ্বাস, জ্ঞানের আলো পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল বিদ্যালয়ের সহকারী শিক্ষক রসময় রত্ন, বেবী রানী সরকার, বিদুৎ মন্ডল, শিক্ষার্থী অভিভাবক নিয়তি রানী সাহা, জ্ঞানের আলো পাঠাগারের সাধারণ সম্পাদক নাহিদ হাওলাদার প্রমুখ। জ্ঞা

নের আলো পাঠাগারের পক্ষ থেকে ১ম থেকে ৫ম শ্রেণীতে প্রথাম, দ্বিতীয় ও তৃতীয় স্থান এবং পঞ্চম ও অষ্টম শ্রেনীতে জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

জ্ঞানের আলো পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল বলেন, জ্ঞানের আলো পাঠাগার শিক্ষা উন্নয়ন নিয়ে কাজ করে। যার ফলশ্রুতিতে শিক্ষার্থীদের লেখাপড়ার মানন্নোয়নে উৎসাহিত করার জন্য মেধাবী শিক্ষার্থীদের পুরুস্কৃত করে।

Loading...