হুসেইন মুহাম্মদ এরশাদকে রংপুরে দাফনের দাবি

৪:০৭ অপরাহ্ণ | রবিবার, জুলাই ১৪, ২০১৯ দেশের খবর, রংপুর

সময়ের কণ্ঠস্বর, রংপুর: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের দাফন রংপুরে করার দাবি জানিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

রোববার (১৪ জুলাই) সকালে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকাহত মানুষ জাপার জেলা কার্যালয়ে ভিড় করতে শুরু করেন। তাদের দাবি, রংপুরের সন্তান এরশাদকে নিজের বাড়ি পল্লী নিবাসেই দাফন করা হোক।

সকালে সেন্ট্রাল রোডের জাপা কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমাদের এতিম করে রাজনৈতিক পিতা হুসেইন মুহম্মদ এরশাদ চিরবিদায় নিয়েছেন। কিছু বলার ভাষা নেই।

মঙ্গলবার (১৬ জুলাই) স্যারের মরদেহ আসবে রংপুরে। তার জানাজার নামাজ বাদ জোহর রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। এজন্য সব ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হওয়ার কিছুদিন আগে দলের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে আলাপচারিতায় তার অন্তিম সমাধি নিজ বাড়ি পল্লী নিবাসে করার জন্য ওছিয়ত করে যান। এজন্য তিনি একটি সমাধি কমপ্লেক্স নির্মাণের পরিকল্পনাও করেছিলেন। কিন্তু, হঠাৎ অসুস্থ হওয়ায় সে পরিকল্পনা জনসমক্ষে বলে যেতে পারেননি। সে কারণে, আমরা জাতীয় পার্টি রংপুর বিভাগ, জেলা, মহানগরসহ সহযোগী ও অঙ্গ সংগঠনসহ রংপুরবাসীর পক্ষ থেকে জাপা চেয়ারম্যানের দাফন তার ওছিয়ত করা জায়গায় করার আবেদন জানাই।

Skip to toolbar