এরশাদের মৃত্যুতে রংপুরে শোকের ছায়া

৫:০৪ অপরাহ্ণ | রবিবার, জুলাই ১৪, ২০১৯ দেশের খবর, রংপুর

মেজবাহুল হিমেল, রংপুর- জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শোক নেমে এসেছে রংপুরসহ উত্তরাঞ্চল।

এরশাদের মৃত্যুর খবরে প্রেসিডিয়াম সদস্য ও মহানগরের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফাসহ নেতাকর্মীরা জড়ো হয়েছেন রংপুরের সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টি কার্যালয়ে। এভাবে উত্তরাঞ্চলের ১৬ জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কার্যালয়ে জড়ো হয়েছেন অশ্রুসিক্ত নেতাকর্মীরা।

এরই মধ্যে আজ রোববার বেলা ১১টায় রংপুর সেন্ট্রাল রোডস্থ কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আমাদের এতিম করে দিয়ে আমাদের রাজনৈতিক পিতা চির বিদায় নিয়েছেন। আমাদের মুখের আর ভাষা নেই। মঙ্গলবার স্যারের লাশ আসবে রংপুরে। তার জানাযা নামাজ বাদ জোহর রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। এজন্য সকল ব্যবস্থা নেয়া হয়েছে।

তিনি বলেন, আমাদের রাজনৈতিক পিতা হুসেইন মুহম্মদ এরশাদ এমপি মহোদয়কে তার ওছিয়তকৃত স্থান পল্লী নিবাসেই তাকে দাফন করতে হবে। অসুস্থ হওয়ার কিছুদিন আগে তিনি পার্টির বিভিন্ন স্তরের নেতাদের সাথে আলাপচারিতায় তার অন্তিম সমাধি রংপুরের পল্লী নিবাসে করার জন্য ওছিয়ত করে যান।

সেজন্য তিনি একটি একটি সমাধি কমপ্লেক্স নির্মাণের জন্য ডিজাইন প্লানিংও করেছিলেন। কিন্তু অসুস্থ হওয়ার কারণে সেই প্লানিং তিনি জনসমক্ষে বলে যেতে পারেননি। সে কারণে আমরা জাতীয় পার্টি রংপুর বিভাগ, জেলা, মহানগরসহ সহযোগী ও অঙ্গ সংগঠন এবং রংপুর বিভাগবাসীর পক্ষ থেকে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপির সমাধি তার ওছিয়তকৃত স্থানে করার আকুল আবেদন জানাচ্ছি।

মাননীয় চেয়ারম্যানের সমাধিকে আকড়ে ধরেই আমরা তার জীবন দর্শন বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে দিতে চাই।