কুমিল্লায় হত্যা মামলার হাজিরা দিতে এসে আরেক হত্যা!

২:০৯ অপরাহ্ণ | সোমবার, জুলাই ১৫, ২০১৯ চট্টগ্রাম

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় হত্যা মামলার হাজিরা দিতে এসে আরেক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে! কুমিল্লায় অতিরিক্ত তৃতীয় জেলা ও দায়ের জজ আদালতের বিচারক ফাতেমা ফেরদাউছের আদালতে শুনানির সময় আসামীর ছুরিকাঘাতে অপর আসামীর মৃত্যুর ঘটনা ঘটে।

সোমবার (১৫জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মোম ফারুক হোসেন (২৮)। সে জেলার মনোহরগঞ্জ উপজেলার অহিদ উল্ল্যাহর ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন। ঘাতক মোঃ হাসান পার্শ্ববর্তী লাকসাম পৌরসভা বোসপাড়ার সহিদুল্লাহর ছেলে বলে জানা গেছে।

আদালত সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, আদালতের এজলাসে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় সংঘটিত একটি হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ চলছিল। সাক্ষ্য দেওয়ার সময় ওই মামলার আসামি হাসান অন্য আসামি ফারুককে ছুরিকাঘাত করে। এতে ফারুকের মৃত্যু হয়। ঘাতক হাসানকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, কুমিল্লা আদালতে মনোহরগঞ্জ উপজেলায় ২০১৩ সালের ২৬ আগষ্ট সংঘটিত হত্যা মামলায় নিহত ফারুক ও ঘাতক হাসান মনোহরগঞ্জ থানার জিআর ৮৩/১৩ ও এসটি ২০২৭/১৫ হত্যা মামলার তারা  হাজিরা দিতে আসেন। পরে হাসান বিচারকের এজলাসে ফারুককে ছুরিকাঘাত করেন। ফারুককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা আপন মামাতো ফুফাতো ভাই। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার পিপি এডভোকেট নুরুল ইসলাম ও কোর্ট পরিদর্শক সুব্রত ব্যানার্জী।

Loading...