তাহিরপুরে বন্যার্থদের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী

৯:০৬ অপরাহ্ণ | সোমবার, জুলাই ১৫, ২০১৯ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ ও পানি বন্ধী পরিবারের সাহায্যের্থে সুদুর ঢাকা থেকে সহায়তার হাত বাড়িয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী।

সোমবার(১৫জুলাই)সকাল ৯টা থেকে বিকাল ৫টায় পর্যন্ত তার অর্থায়নে  তাহিরপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের রামজীবনপুর,সাহেবনগর,পন্ডুপ,মারালা গ্রামসহ বিভিন্ন গ্রামের বন্যায় পানি বন্দী ও ক্ষতিগ্রস্থ ৫০০শতাধিক পরিবারের মাঝে চাল,ডাল,চিড়া,মুড়ি,গুড়,খাবার স্যালাইন ও জরুরি ওষুধ বিতরণ করেন।

এই বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন,উদিমান উপজেলা ছাত্রলীগ নেতা ধীমান চন্দ,মবিনূর শার্হ,মোনায়ম শরীফ,রোমান আহমেদ তুষা,আহমাদুল হাসান,মনিরাজ শার্হ,আবিকুল,আসমাইল,বাঁধন,পুলক,তপু দেবনাথ প্রমুখ।

উদিয়মান উপজেলা ছাত্রলীগ নেতা ধীমান চন্দ জানান,কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী ভাই তাহিরপুরের অসহায় পানি বন্ধি ও বন্যায় ক্ষতিগ্রস্থদের খবর শুনে তাদের পাশে দাড়াঁনোর জন্য আমাদের নির্দেশ এবং সহযোগিতা করেন । সেই অনুযায়ী আমিসহ আমার সকল বন্ধু ও ছাত্রলীগকর্মীরা সকাল থেকে বিকাল পর্যন্ত অসহায় মানুষ গুলোর পাশে দাড়াঁবার চেষ্টা করেছি। ক্ষতিগ্রস্থ ও পানি বন্ধি সবাই ত্রান পেয়ে অনেক খুশি হয়েছেন এবং ভাইয়ের জন্য দোয়া করেছেন। আশা করি ভাই আগামীতেও এভাবেই সব সময় অসহায় মানুষের পাশে থাকবেন।