সংবাদ শিরোনাম
  • আজ ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

সৃষ্টি হিউম্যান রাইটস’র কক্সবাজার জেলা শাখার মতবিনিময়

১০:০৬ অপরাহ্ণ | সোমবার, জুলাই ১৫, ২০১৯ চট্টগ্রাম

তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি:মানবাধিকার সংগঠন ও এনজিও সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত। পুষ্পমাল্য দিয়ে শুভেচ্ছা গ্রহণ করেন সংগঠনের চীফ এডভাইজার রইচ উদ্দিন।

উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি- ফরিদুল আলম শাহীন, সাধারণ সম্পাদক-আব্দু সালাম,সহঃসভাপতি – মনির আহমেদ,নির্বাহী সদস্য – ইউনুস চৌধুরী, সহঃসাধারণ সম্পাদক – আমিনুল হক,সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ একরামুল হক,ক্রীড়া সম্পাদক – শামসুল আলম রনি,মিডিয়া সম্পাদক – তাহজীবুল আনাম,প্রচার সম্পাদক রফিক সিরাজী,ধর্ম বিষয়ক সম্পাদক – তৈয়ব জালাল, ত্রান ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক, এবিএম জমির,দপ্তর সম্পাদক – সাখাওয়াত হোসাইন ও আপ্যায়ন সম্পাদক- মোঃ সোহেলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় সভায় সংগঠনের অগ্রগতি ও জেলার প্রতিটি আনাচে কানাচে ছড়িয়ে দিতে উদ্যোগ নেয়া হয়।সংগঠনের সভাপতি এইচ এম ফরিদুল আলম শাহীন বলেন,সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি একটি প্রগতিশীল চিন্তা ধারার উজ্জ্বল ক্ষেত্র। যার মূল কর্মকান্ড হবে সমাজে সুবিধা বঞ্চিত অসহায়,নির্যাতিত নিপীড়িত মানুষের সেবা করা।এক্ষেত্রে নারী ও শিশু নির্যাতন রোধে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি কক্সবাজার জেলা শাখা বিশেষ ভূমিকা রাখবে, পাশাপাশি জেলার প্রতিটি উপজেলায় একটি করে মেডিকেল স্বাস্থ্য কমপ্লেক্স করা হবে।