শাহজাদপুরে কীটনাশক পানের ৫ দিন পর গৃহবধূর মৃত্যু!

১০:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: কীটনাশক পানের ৫ দিন পর গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুরে। নিহতের নাম আন্জুয়ারা বেগম (৩৫), এই ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি ইউডি মামলা করেন।

এজাহারের বরাতে জানা যায় যে, শাহজাদপুর উপজেলার সোনাতনী ইউনিয়নের পাঁচ বাঙালা গ্রামের ইসহাক মোল্লার স্ত্রী তিন সন্তানের জননী আন্জুয়ারা বেগম (৩৫) দীর্ঘদিন মাথা ব্যাথায় ভুগছিলো। গত ১০ জুলাই প্রচন্ড মাথা ব্যাথা সহ্য করতে না পেরে রাতে স্বামীর অনুপস্থিতি কীটনাশক পান করে। পরদিন ১১ জুলাই আন্জুয়ারাকে পাবনা জেলার বেড়া হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে ১২ জুলাই শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানেও আন্জুয়ারার অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরিমর্শ দেয়। কিন্তু পরিবার চিকিৎসার খরচ যোগাতে ব্যার্থ হওয়ায় মুমূর্ষু অবস্থায়ই তাঁকে বাবার বাড়ি পার্শ্ববর্তী জগতলা বালিয়াটা পশ্চিমপাড়ায় নেওয়া হয়।

গতকাল সোমবার দুপুরে বাবার বাড়িতে আন্জুয়ারার বিষক্রিয়ায় মৃত্যু হয় বলে জানিয়েছে তার পিতা ময়েজ উদ্দিন ব্যাপারী। তবে একটি সূত্র জানিয়েছে ঘটনা যাই হোক টাকার মাধ্যমে বিষয়টি মিমাংসা হয়েছে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, নিহতের লাশ রাতে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আজ মঙ্গলবার সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।