সংবাদ শিরোনাম
  • আজ ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

১:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি- রাজশাহী কাশিয়াডাংগা থানা এলাকায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধ হয়েছে। এতে মাদক ব্যবসায়ী আমিন নিহত ও পুলিশের ৩ এসআই আহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত অনুমান ৩.১৫ টার সময় কাশিয়াডাংগা থানাধীন ৫নং আই বাধঁ পদ্মা নদীর পাড়ে বন্দুকযুদ্ধ হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় দুই দল মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রয় করছিল। থানা পুলিশ ঘটনাস্থলে পৌছাতেই মাদক ব্যবসায়ীরা হত্যার উদ্দ্যেশে গুলি ছুড়ে। সরকারী সম্পদ এবং আত্মরক্ষার্থে পুলিশ ও তাদের লক্ষ করে গুলি ছুড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। কর্তব্যরত পুলিশ ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলি ও ৭৯ বোতল ফেন্সিডিলসহ একটি মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে।

নিহত ব্যাক্তি জেলার কাশিয়াডাংগা থানাধীন হাড়পুর গ্রামের আমিনের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন। ওই বন্দুক যুদ্ধের সময় পুলিশ এসআই আলী, মতিউর এবং রাশেদ আহত হয়।

এ বিষয়ে আরএমপি (সদর) এডিসি গোলাম রুহুল কুদ্দুস জানান, সার্বিক নিরপত্তা নিশ্চিত করতে টহলরত পুলিশের একটি দল কাজ করছিল। ওই সময় তারা মাদক কেনাবেচা সক্রান্ত বিষয়টি জানতে পারে। ঘটনাস্থলে পৌছাতেই দূর্বৃত্তরা পুলিশের উপর গুলি ছুড়ে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে ৩ এসআই আহত হয়।

পরে সেখান থেকে একজন মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মাদক আমিনের নামে বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে বলেও জানান এডিসি গোলাম রুহুল কুদ্দুস।