‘আব্বাস’র সাফল্য আমাকে অনুপ্রাণিত করেছে: নিরব

৩:৫৫ অপরাহ্ণ | বুধবার, জুলাই ১৭, ২০১৯ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- মুক্তির আগে থেকেই বেশ আলোচনায় ছিল চিত্রনায়ক নিরব হোসেনের ‘আব্বাস’ ছবিটি। ছবির লুক, টিজার-ট্রেলার, গান সামনে আসার পরই চারদিকে আলোচনা ছড়িয়ে দিয়েছেন তিনি।

বিশেষ করে ছবিটিতে পুরান ঢাকার আঞ্চলিক ভাষার ব্যবহার ও নিরবের লুক আগ্রহী করে দর্শকদের। গেলো ৫ জুলাই সারাদেশে মুক্তি পাওয়া সিনেমাটি দ্বিতীয় সপ্তাহেও বেশ কিছু হলে চলছে।

সাইফ চন্দনের পরিচালনায় নিরব আব্বাস রূপে হাজির হয়ে দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছেন। তার বাস্তব প্রমাণ হলো এখন নিরবকে ‘আব্বাস’ নামে ডাকছেন অনেকেই। ‘এই শহরে আব্বাস ২০ বছর ঘুমাই না’ ছবির সংলাপটিও এখন ঘুরছে মানুষের মুখে মুখে। একথা বলার অপেক্ষা রাখে না ছবিটি নিরবের ক্যারিয়ারে নতুন পালক যোগ করলো।

ছবিটির সাফল্যে বেশ উচ্ছ্বসিত নিরব। তিনি বলেন, ‘সব সময় নিজেকে নতুন ভাবে দর্শকের সামনে উপস্থাপন করতে ভালো লাগে। নতুন কিছু দর্শক গ্রহণ করলে আরও ভালো লাগে। ‘আব্বাস’ ছবিটির সাফল্য আমাকে অনেক অনুপ্রাণিত করেছে। প্রচুর ভালোবাসা পেয়েছি ছবিটির জন্য। এখনো পাচ্ছি। আমি মনে করি, ছবিটির সাফল্য আসলে ঢাকাই সিনেমার সাফল্য। আব্বাসের জয় হয়েছে, দর্শকদের হলে টানতে পেরেছে ছবিটি এটাই বড় ব্যপার।’

এক প্রশ্নের জবাবে নিরব বলেন, আল্লাহর অশেষ রহমতে আমার অভিনীত আব্বাস সিনেমা দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। সিনেমার এই সাফল্য চলচ্চিত্র পাড়া’সহ সারা দেশের সিনেমাপ্রেমী দর্শকের কাছে পৌঁছে গেছে। তাই আব্বাস’র সাফল্যে পুরো আব্বাস’র টিমই যেন উচ্ছসিত।

তিনি বলেন, ‘আব্বাস’ নিয়ে দর্শক, সমালোচক ও ইন্ডাস্ট্রির মানুষদের কাছ থেকে যেই প্রশংসা পেয়েছি, তাতে আমরা অভিভূত। আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত এই সিনেমা থেকেই সবচেয়ে বেশি সাড়া পেয়েছি। যতজন মানুষ সিনেমাটি দেখেছেন, প্রত্যেকেই ইতিবাচক মন্তব্য করেছেন।’

‘যেহেতু সিনেমায় নিয়মিত কাজ করার জন্যই এসেছি। তাই আমার পরবর্তী সিনেমায় আরো ভালো কিছু দেবার চেষ্টা করছি’ যোগ করেন নায়ক নিরব।