‘দেশের উন্নয়নে দরকার, শেখ হাসিনার সরকার’

৪:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ চট্টগ্রাম
CTG

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার হতদরিদ্রদের জন্য প্রায় ৭০ লাখ ভাতার বই বিতরণ করেছে, যা বিশ্বের অন্য কোনও দেশে সম্ভব হয়নি। তাই দেশের উন্নয়নে দরকার, শেখ হাসিনার সরকার। ৯নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে বয়স্ক, অসচ্ছল ও প্রতিবন্ধীদের ভাতার বই বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকারের পাশাপাশি চট্টগ্রামের সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের আন্তরিক সহযোগিতায় এবং ওয়ার্ড কাউন্সিলর মো. জহুরুল আলম জসিমের পরিকল্পনায় দায়িত্ব গ্রহণের ৪ বছরের মধ্যে ওয়ার্ডের সার্বিক উন্নয়নে প্রায় ৮০ কোটি টাকার কাজ সম্পন্ন হয়েছে। আগামী ১ বছরের মধ্যে আরও ৩০ কোটি টাকার চলমান কাজ শেষ হবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য কাজ করতে হবে সবাইকে।

সমাজসেবা কর্মকর্তা আশরাফ হোসেনের সভাপতিত্বে ও ওয়ার্ড সচিব রুবেল কুমার শীলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর হাজী মো. জহুরুল আলম জসিম, ৯, ১০ ও ১৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবিদা আজাদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. জসিম উদ্দিন, যুবলীগ নেতা মো. শফিকুল ইসলাম ওয়াসিম, সমাজসেবা কর্মকর্তা মো. বশর উদ্দিন, নির্জ্জল দে, ওয়ার্ড কর্মকর্তা মোরশেদ আলম, মো. মাহাবুব সহ ৯২ জন বয়স্ক ও ৫৮ জন অসচ্ছল প্রতিবন্ধী ভাতার বই গ্রহণকারী।