হত্যা মামলার আসামীর জামিন, ফুল ও দুধ-পানি ছিটিয়ে বরণ!

৮:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ স্পট লাইট

ষ্টাফ রিপোর্টার- মাদারীপুর: মাদারীপুরের রাজৈরে আলোচিত সোহেল হত্যা মামলার প্রধান আসামি বাজিতপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সিরাজুল ইমলাম হাওলাদার জামিন পেয়েছেন। তিনি ঢাকার উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে নিজ এলাকায় আসেন। বৃহস্পতিবার বিকেলে তার আগমনে স্থানীয় শত শত মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।এসময় এলাকাবাসী দুধ- পানি গায়ে ছিটিয়ে বরণ করে।

গত ৯ মে রাতে দুর্বৃত্তদের হামলায় নিহত হন বাজিতপুর এলাকার মুরগি ব্যবসায়ী ও ইউপি চেয়ারম্যানের সিরাজুল ইসলামের ভাতিজা সোহেল হাওলাদার (৩১)। এ ঘটনায় নিহতের পরিবার চেয়ারম্যানকে প্রত্যক্ষ ভাবে অভিযুক্ত করে। পরে তারা রাজৈর থানায় চেয়ারম্যান সিরাজুলকে প্রধান আসামি করে ১০ জনের নামে একটি হত্যা মামলা করেন। এরপর থেকেই আত্মগোপনে ছিলেন চেয়ারম্যান। পরে গতকাল বুধবার উচ্চ আদালত থেকে তিন সপ্তাহের জন্য জামিন পান।

জামিনে মুক্তির পাওয়ার খবর শুনে স্থানীয়রা বাজিতপুর ইউপি ভবনের সামনে এসে জড়ো হয়। এ সময় ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, আমি রাজনৈতিক আক্রসের শিকার হয়েছি। সাধারণ মানুষের ভালোবাসা থাকায় আমি আবার আপনাদের কল্যানে ফিরে এসেছি। আমি সত্যের পথে ও ন্যায়ের সাথে আছি।

এ সম্পর্কে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান মিয়া বলেন, হত্যা মামলার আসামি সিরাজুল চেয়ারম্যান হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছেন। তার বিরুদ্ধে হত্যাসহ আরেকটি অস্ত্র আইনে মামলা আছে। তবে দ্বিতীয় মামলাটি নিয়ে এখনো তদন্ত চলছে। আর এই ঢাকা- বরিশাল মহাসড়ক সাধুরব্রীজ এলাকায় যাতে কোন যানজট না হয় তাই আমরা এখানে এসেছি কোন প্রোটকল দিতে না।