হেলমেট না থাকায় চবি ছাত্রলীগ সভাপতি পরিচয়ে একজনকে জরিমানা

১০:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ শিক্ষাঙ্গন
BSL

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বৃহস্পতিবার (১৮ জুলাই) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের (চবি) সভাপতি রেজাউল হক রুবেলকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর দায়ে এ জরিমানা করা হয়।

বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক জানান, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের ওয়াসা মোড়ে মোটরযান আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি। সাড়ে ১১টার দিকে এক যুবক হেলমেট ছাড়া মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় তাকে থামানো হয়। এ সময় ওই যুবককে ড্রাইভিং লাইসেন্স ও গাড়ির কাগজপত্র দেখানোর অনুরোধ করা হয়। কিন্তু তিনি গাড়ির কোনো কাগজপত্র না দেখিয়ে নিজেকে চবি ছাত্রলীগের সভাপতি পরিচয় দেন। পরে গাড়ির কাগজপত্র দেখাতে না পারায় রেজাউল হক রুবেল নামের ওই যুবককে জরিমানা করা হয়।

এ বিষয়ে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, মোটরসাইকেলে আমি ছিলাম না। ইমন নামে আমাদের জুনিয়র এক কর্মী ছিলেন। মোটর সাইকেল আটকালে ইমন আমার নাম বলেন।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল জানান, আমরা যে রেজাউল হক রুবেলকে জরিমানা করেছি তিনিই সদ্য চবি ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়া রেজাউল হক রুবেল। ওয়াসা মোড়ের ওই সময়ের সিসিটিভি ফুটেজ এবং জরিমানার কাগজে তার ছবি ও সই রয়েছে।

Loading...