সংবাদ শিরোনাম
  • আজ ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ইনজুরিতে মাশরাফি, শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম

১০:৫২ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ খেলা
TAMIM

স্পোর্টস আপডেট ডেস্কঃ বোলিং অনুশীলন করতে গিয়ে ইনজুরিতে পড়েছেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। নিয়মিত অধিনায়কের ইনজুরিতে শ্রীলঙ্কায় দলের নেতৃত্বে থাকবেন তামিম ইকবাল।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘মাশরাফি সিরিজ থেকে ছিটকে পড়েছে। অন্তত তিন সপ্তাহ লাগবে চোট থেকে সেরে উঠতে।’

অন্যদিকে সাইফউদ্দিনও ইনজুরিতে পড়ায় দলে এখন দুটি পরিবর্তন আনতে হচ্ছে। মাশরাফি আর সাইফউদ্দিনের বদলে ডাক পেয়েছেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ।

এর আগে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফি বলছিলেন, ‘দুদিন ধরে অনুশীলন করছি। সমস্যা হচ্ছে না। আশা করি সব ঠিকঠাক আছে।’

বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করে নড়াইল এক্সপ্রেস বলেন, সত্যি করে বলতে আমি আপসেট। ভীষণ আপসেট। অনেকেই হয়তো বলবেন, এটা নিয়ে মন খারাপ না করতে, মাথা থেকে ঝেড়ে ফেলতে। তবে যদি বলি মন খারাপ হয়নি, এটাই হবে লজ্জার কথা। অবশ্যই মন খারাপ হয়েছে। আমার দুইটি দায়িত্ব ছিল, অধিনায়ক আর পারফরমার হিসেবে। পারফরমার হিসেবে কিছুই করতে পারিনি।

শ্রীলঙ্কা সফরের তিন ওয়ানডে ম্যাচ খেলতে আগামী ২০ জুলাই দেশ ছাড়বে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে মাশরাফিবাহিনী। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।