চাটমোহরে গভীর রাতে মায়ের পাশ থেকে শিশু চুরির চেষ্টা

৪:১২ পূর্বাহ্ণ | রবিবার, জুলাই ২১, ২০১৯ রাজশাহী
Chatmohar Shisu Zihad Photo

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি:  পাবনার চাটমোহরে গভীর রাতে মায়ের পাশে ঘুমন্ত জিহাদ হোসেন নামের চার মাস বয়সী এক শিশুকে চুরি নিয়ে যাওয়ার চেষ্টার ঘটনা ঘটেছে।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা কাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশু জিহাদ ঐ গ্রামের ভ্যান চালক হৃদয় হোসেনের ছেলে।

শিশু জিহাদের মা জাম্বিয়া খাতুন জানান, প্রায় দুই বছর যাবৎ আমি আমার স্বামী সহ বাবার বাড়িতে বসবাস করে আসছিলাম। প্রতিদিনের মতো গত রাতের খাবার খেয়ে আমরা দুজন ঘরে ঘুমিয়ে পড়ি। এসময় আমার চার মাস বয়সী বাচ্চা আমার কোলের পাশেই ঘুমিয়ে ছিল। মাঝ রাত ২টার দিকে হঠাৎ আমার ঘুম ভেঙ্গে গেলে পাশে হাত দিয়ে দেখি বিছানায় আমার বাচ্চাটি নেই এবং ঘরের দড়জা খোলা অবস্থায় দেখতে পাই। দ্রুত আমি বিছানা থেকে নেমে দড়জায় গিয়ে দেখি আমার বাচ্চাকে একটি লুঙ্গির মধ্যে মুরিয়ে লম্বা শাড়ি পড়া এক ব্যক্তি নিয়ে যাচ্ছে। এসময় আমি উচ্চ স্বরে চিৎকার দিলে ঐ ব্যক্তি আমার বাচ্চাটি দড়জার সামনে ফেলে দিয়ে পালিয়ে যায়। কেন কি কারনে আমার বাচ্চাকে সে চুরি করে নিয়ে যাচ্ছিল বুঝতে পারছি না।

প্রতিবেশী আব্দুল মাজিদ জানান, রাত আনুমানিক ২টার দিকে পাশের বাড়িতে চিৎকারের শব্দ শুনে ঘুম থেকে উঠে সেখানে গিয়ে বিষয়টি জানতে পারি। শিশুটির মাথায়, ঘারে ও চোখের এক পাশে সামান্য আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। আমাদের বাচ্চাদের নিরাপত্তা নিয়েও ভীষন চিন্তায় আছি।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, ঘটনাটি আমরা শুনেছি এবং ঐ বাড়িতে বিষয়টি তদন্তের জন্য পুলিশ পাঠানো হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানাতে পারবো।

Loading...