সপরিবারে ধূমপানের ছবিতে সমালোচিত প্রিয়াঙ্কা

৬:১৬ অপরাহ্ণ | রবিবার, জুলাই ২১, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- ক’দিন আগে ৩৭তম জন্মদিনের কেক কেটেছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্ত্রীর জীবনের বিশেষ এই দিনটিকে আরও বিশেষ করে তোলার জন্য জমকালো এক পার্টির আয়োজন করেছিলেন নিক জোনাস। যেখানে উপস্থিত ছিলেন জোনাস ও চোপড়া পরিবারের সদস্যরা। দেখা গিয়েছিল অভিনেত্রী পরিণীতি চোপড়াকেও।

জন্মদিন উদযাপন শেষে এখন যুক্তরাষ্ট্রের মিয়ামি ঘুরে বেড়াচ্ছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। এই সফরে তাদের সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই তারকা দম্পতির ঘোরাঘুরির বেশ কয়েকটি ছবি। যার মধ্যে ভাইরাল হয়েছে একটি ছবি।

ভাইরাল হওয়া ওই ছবিটির জন্য রীতিমতো সমালোচনার মুখেও পড়তে হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও মধু চোপড়াকে। কিন্তু কী রয়েছে সেই ছবিতে?

ইন্ডিয়া টুডে জানায়, ছবিতে দেখা যায় ইয়টে আয়েশ করে সবাই মিলে ধূমপান করছেন প্রিয়াঙ্কা।

এ সময় তার পাশেই ছিলেন স্বামী নিক, ছিলেন তার মা মধু চোপড়াও। প্রিয়াঙ্কার হাতে সিগারেট দেখা গেলেও বাকি দুজনের হাতে দেখা গেছে চুরুট।

প্রিয়াঙ্কার এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে সমালোচিত হন তিনি। কারণ দেওয়ালিতে দূষণের কারণে গত বছর তিনি বাজি না ফোটাতে আহ্বান করেছিলেন। তারও আগে ধূমপান নিয়ে প্রকাশ করেছিলেন তীব্র অনীহা।

অ্যাজমা রোগী প্রিয়াঙ্কাকে অনেকেই এ জন্য ‘হিপোক্রেট’ বলে সম্বোধন করেছেন। দেওয়ালিতে বাজি না ফোটানোর আহ্বান জানিয়ে নিজের বিয়েতেই তিনি সে কাজ করেছিলেন। একইভাবে পরিবেশ দূষণে সচেতন এ অভিনেত্রীকে দেখা গেছে ধূমপান করতে।