• আজ ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বকশীগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

১:৫৯ অপরাহ্ণ | সোমবার, জুলাই ২২, ২০১৯ দেশের খবর, ময়মনসিংহ

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি- জামালপুরের বকশীগঞ্জে পুলিশের সাথে “বন্ধুকযুদ্ধে” শিপন মিয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় বকশীগঞ্জ থানার দুইজন এসআইসহ চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পাইপগানসহ উদ্ধার করা হয়েছে বেশকিছু মাদক দ্রব্য ও দেশীয় অস্ত্র।

পুলিশের দাবি, রোববার দিবাগত রাত চারটার দিকে ভারতীয় সীমান্তবর্তী কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ের ডুমুরতলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শিপন শেরপুর সদর উপজেলার মুন্সীরচর এলাকার জামাল উদ্দিনের ছেলে।

বকশীগঞ্জ থানার ওসি এ.কে এম মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার রাতে ডাকাতির সময় শিপনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে কামালপুর ইউনিয়নের ডুমুরতলা এলাকায় মাদক বিরোধী অভিযানে নামে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে একাধিক মামলার আসামী শিপনের সহযোগী মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়ে মারা যান শিপন। নিহত শিপন শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলাসহ বিভিন্ন থানায় ১৮ টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে ৩০০ পিচ ইয়াবা, একটি মোটরসাইকেল, ১টি পাইপগান ও ৩টি রামদা উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশের এস আই আব্দুল আজিজ, এস আই রাজু, কনস্টেবল মিজানুর রহমান ও নকরেট আহত হন।