সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

মাদারীপুরে ১২৫০০ পিস ইয়াবা ও ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক

১০:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯ অপরাধ
atok

ষ্টাফ রিপোর্টার, মাদারীপুর- মাদারীপুরে সাড়ে ১২ হাজার ইয়াবাসহ একজনকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৫ টায় আচমত আলী খান সেতুর টোলপ্লাজায় অভিযান চালিয়ে এ বিপুর পরিমান ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব জানায়, একটি মিনি ট্রাক করে চাঁদপুর থেকে খুলনার উদ্দেশ্যে যাচ্ছিল। এই মিনি ট্রাকে বিপুল পরিমান মাদক আছে এমন সংবাদ পায় মাদারীপুরের র‌্যাব। খবর পেয়ে র‌্যাব সকালে অভিযান চালিয়ে মিনি ট্রাকটি আচমত আলী খান সেতুর টোলপ্লাজায় আটক করে। ট্রাকে তল্লাসি চালিয়ে সাড়ে ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে তারা। সে সময় ট্রাক ড্রাইভার আইয়ুব আলীকে গ্রেফতার করে।

র‌্যাবের দাবি আইয়ুব আলী দীর্ঘদিন যাবৎ বার্মা হতে ইয়াবা সংগ্রহ করে কুমিল্লা, চাঁদপুর হয়ে শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ ও খুলনা জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত। গ্রেফতারকৃত আইয়ুব আলী ঝালকাঠি জেলার সদর উপজেলার মুরাসাতা গ্রামের মৃত কাশেম হাওলাদারের ছেলে।

মাদারীপুর র‍্যাব ক্যাম্প কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো.তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সকালে অভিযান চালিয়ে মিনি ট্রাকটি আচমত আলী খান সেতুর টোলপ্লাজায় আটক করে। ট্রাকে তল্লাসি চালিয়ে সাড়ে ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।