ফুলবাড়ীতে প্রশাসনের উদ্যেগে বিদ্যালয়ের তালা খুলে দিল

১০:৫৩ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯ রংপুর
Fulbari Photo nowdonga

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার স্বনামধন্য বিদ্যাপিঠ নাওডাঙ্গা স্কুল অ্যান্ড কলেজের গত তিন দিন ধরে ক্লাস বর্জন কর্মসুচি প্রত্যাহার করে অবশেষে শিক্ষার্থীদের দাবি মেনে নিয়ে বিদ্যালয়ের তালা খুলে দিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও স্থানীয় আওয়ামীলীগ নেতা।

মঙ্গলবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস ছালাম ও নাওডাঙ্গা ইউনিয়ন  আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন। এসময় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কেফায়েত আলী,হাসেন আলী, রাশেদুল ইসলাম ও শাহাদত হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নাওডাঙ্গা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোছাঃ ফাতেমা খাতুন ও সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম জানান, ক্লাস বর্জন কর্মসূচি প্রত্যাহার, বিদ্যালয়ের তালা খুলে দেওয়া ও শিক্ষার্থীরা ক্লাসে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

দশম শ্রেণীর শিক্ষার্থী ফিরোজ,শামিম, তিতাস, সুমাইয়া ও নবম শ্রেণীর শিক্ষার্থী বেলাল হোসেন, অনুপম জানান , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহাদয় ও স্থানীয় আওয়ামীলগ নেতা ও ম্যানেজিং কমিটির অভিভাবকগণ আমাদের র্দীঘদিনের দাবি মেনে নিয়েছেন । তাই আমরা ক্লাস বর্জন কর্মসুচি প্রত্যাহার করে আজ থেকে ক্লাসে নিয়মিত হয়েছি।

উল্লেখ্য যে শনিবার সকালে শিক্ষার্থীরা শ্রেণী কক্ষ মেরামত ও বিদ্যুৎ সংযোগ না থাকায় ক্লাস বর্জন ও অধ্যকের রুমে তালা ঝুঁলিয়ে দিয়েছেন। গত তিনদিন ক্লাস বর্জন কর্মসুচি রুমে তালা খুলে দেওয়া হয়েছে।