সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ঘরে ঢুকে শিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা, লাশ মিলল পুকুরে

১২:২০ অপরাহ্ণ | বুধবার, জুলাই ২৪, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, নাটোর- নাটোরের গুরুদাসপুরে বাড়িতে ঢুকে লতিফা হেলেন মঞ্জু নামে এক স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যার পর লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলার (২৩ জুলাই) রাত ১০ টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত মঞ্জুয়ারা গুপিনাথপুর দক্ষিনপাড়া গ্রামের মৃত নাজির উদ্দিনের মেয়ে। নাজিরপুর বৃ-কাশো সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তিনি শিক্ষকতা করতেন। মৃত মুঞ্জুয়ারার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, ওই রাতে তিনি বৃদ্ধা মাতাকে নিয়ে নিজ বাড়িতে ঘুমাচ্ছিলেন। তখন মুষলধারে বৃষ্টিও হচ্ছিল। দুর্বৃত্তরা ওই সুযোগে বাড়ির ভেতরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ফেলে রেখে যায়। কি কারনে তাকে হত্যা করা হয়েছে এর রহস্য এখনো উদঘাটন হয়নি।

ওই স্কুলের সভাপতি মো.মাজেদ আলী জানান, একই গ্রামের ডা. মো.মনছের আলীর ছেলে মমিন (৪৫) এর সাথে ২৫ বছর পুর্বে ক্লাস সেভেনে পড়া অবস্থায় ওই শিক্ষিকা মঞ্জুয়ারার বিয়ে হয়। বিয়ের দুই বছরের মাথায় নবম শ্রেণীতে পড়া অবস্থায় তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এর পর বহু কষ্টে লেখাপড়া শেষ করে ৪ জানুয়ারী ২০১০ সালে বৃ-কাশো সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। তার একজন স্কুল পড়ুয়া মেয়েও রয়েছে। সে নবম শ্রেণীতে স্থানীয় এক মাদ্রাসায় লেখাপড়া করছে। সে তার বাবার কাছেই থাকে। আর শিক্ষিকা মুঞ্জুয়ারা তার বুদ্ধা মাকে নিয়ে নিজ বাড়িতেই বাস করতেন। এরপর তিনি আর বিয়ে করেননি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাহারুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।