সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শাহজাদপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য গ্রেফতার

১১:৪৫ পূর্বাহ্ণ | শুক্রবার, জুলাই ২৬, ২০১৯ রাজশাহী
Shazadpur

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিনয় কায়দায় গতকাল বৃহস্পতিবার আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য ও একাধিক মামলার আসামিকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

আটককৃত এই কুখ্যাত মোটরসাইকেল চোরের নাম জাহিদুল ইসলাম (রবিন), সে শাহজাদপুর পৌর সদরের ইসলামপুর রামবাড়ি মহল্লার মোঃ শহিদ আলীর ছেলে।

শাহজাদপুর থানার ওসি (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আসলাম হোসেন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা গতকাল সকালে জানতে পারি একাধিক মামলার পলাতক আসামি কুখ্যাত এই মোটরসাইকেল চোর লালমনিরহাট থেকে নবীন বরণ নামের একটি বাসে করে শাহজাদপুরের উদ্দেশ্যে রওনা হয়েছে।

তৎক্ষনাত শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের নির্দেশে সঙ্গীয় ফোর্স নিয়ে আমরা উপজেলার তালগাছি বাসস্ট্যান্ডে অবস্থান নেই। পরে বেলা ১১টায় বাসটি তালগাছিতে পৌছলে আমরা বাসটি তল্লাশি করে জাহিদুল ইসলাম রবিন নামের এই কুখ্যাত আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্যকে আটক করা হয়।

এসআই আফজাল হোসেন জানান, এই মোটরসাইকেল চোর জাহিদুল ইসলাম রবিনের নামে বিভিন্ন জেলায় প্রায় ৮ থেকে ১০ টি মামলা আছে। সে একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি। আটকের পর জিজ্ঞাসাবাদে সে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। উক্ত অভিযানে এসআই গোলজার হোসেন, এসআই মামুন এএসআই উজ্জ্বল ও এএসআই মেহেদী অংশ নেয়।