গফরগাঁওয়ে চালককে হত্য করে অটোরিকশা ছিনতাই

১১:১৩ অপরাহ্ণ | শনিবার, জুলাই ২৭, ২০১৯ ময়মনসিংহ
mymensing

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের গফরগাঁওয়ে  অটোরিক্য্রার চালক সুজন মন্ডলকে (২৫) হত্যা করে ব্যাটারীচালিত অটোরিক্সা ছিনতাই করেছে ছিনতাই কারিরা।

শনিবার সকালে উপজেলার পাগলা থানার চাকুয়া এলাকায় শীতলক্ষা নদীর পাড় থেকে নিহত অটো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

 পুলিশ ও নিহতের পরিবর সূত্রে জানা যায়, উপজেলার সুতারচাপর গ্রামের বাবুল মন্ডলের ছেলে সুজন মন্ডল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ত্রিমোহনী অটোষ্ট্যান্ড থেকে এক নারী যাত্রী বকুলতলা যাওয়ার কথা বলে তার অটোরিক্সা ভাড়া নেয়। এর প্রায় এক ঘন্টা পর থেকে সুজনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় তার পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েন।

পরে রাতে বহু স্থানে খোঁজাখুঁিজ করেও সুজনের সন্ধান পায়নি তার স্বজনরা। শনিবার ভোরবেলায় চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে সুজন মন্ডলের লুঙ্গি ও গামছা উদ্ধার করে তার পরিবারেরে লোকজন। সকাল সাড়ে ৭ টার দিকে চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১০০ গজ পূর্বে ত্রিমোহনী-বারইহাটি সড়কের পাশে চাকুয়া এলাকায় শীতলক্ষা নদীর পারে মাছ ধরার বানা থেকে সুজন মন্ডলের লাশ উদ্ধার করে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে । পরিবারের লোকজনের দাবী সুজনকে শ্বাসরোধে করে হত্যা করে লাশ ফেলে রেখে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায় ।

পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান বলেন, আমি ঘটনাস্থল পরির্দশন করেছি । লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

Loading...