• আজ ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

হবিগঞ্জের মাধবপুরে পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার

৮:৪৩ অপরাহ্ণ | সোমবার, জুলাই ২৯, ২০১৯ সিলেট
images

মঈনুল হাসান রতন,  হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার গন্ধবপুর গ্রামের একটি পুকুর পাড়ে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আব্দুস সালাম (৫৫) নামে এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ জুলাই) দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুস সালাম ওই গ্রামের আব্দুল মোতালিবের পুত্র। সে একই গ্রামের ইদ্রিস আলীর পুকুরের নৈশপ্রহরীর দায়িত্বে নিয়োজিত ছিল।

আব্দুস সালামের ভাই আবুল কালাম ও স্ত্রী আলেমা খাতুন জানান, একই গ্রামের মোহাম্মদ আলীর কাছ থেকে সুদে টাকা নিয়েছিল। পরবর্তীতে টাকা পরিশোধ করতে না পারায় মোহাম্মদ আলী সাদা ষ্ট্যাম্পে সই (স্বাক্ষর) নেয়। পাওনা টাকার জন্য প্রায়ই মোহাম্মদ আলী আব্দুস সালামকে মানসিক নির্যাতন করত। রোববারেও তার স্ত্রী আলেমা খাতুন টাকার জন্য শাসিয়ে যায়। তবে মোহাম্মদ আলী তার টাকা পরিশোধ করেছে বলে দাবি করেন।

সোমবার সকাল সাড়ে ৬টা থেকে স্থানীয় লোকজন আব্দুস সালামকে পুকুর পাড়ের একটি সরু আকাশী গাছের ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। কাশিমনগর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকন একটি গাছের সঙ্গে আব্দুস সালামের ঝুলন্ত লাশ পাওয়া যায়। এ মৃত্যু নিয়ে সন্ধিহান রয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না।