সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

সিরাজগঞ্জ জেলার সেরা এসআই শাহজাহান

৮:০৫ পূর্বাহ্ণ | বুধবার, জুলাই ৩১, ২০১৯ রাজশাহী
Sirajgonj

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক কল্যাণ সভায় জুলাই মাসের জেলার শেষ্ঠ এসআই (উপ পরিদর্শক) এর পুরস্কার পেয়েছেন শাহজাদপুর থানার এস আই শাহজাহান আলী।

গত ২৮ জুলাই রবিবার সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে জেলার আইনশৃঙ্খলা বিষয়ক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ এস আই হিসেবে শাহজাহান আলীর নাম ঘোষণা করেন পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ আবু ইউসুফ। এসময় এস আই শাহজাহান আলীকে জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন ফাহমিদা হক শেলী অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল), অতিরিক্ত পুলিশ (বেলকুচি সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার ইন সার্ভিস, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান সহ সিরাজগঞ্জ জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ।

এস আই শাহজাহান আলীর বাড়ি নওগাঁ জেলার আত্রাই থানায়। তিনি ২০১২ সালে এসআই হিসেবে পুলিশে যোগদান করেন। এর আগে তিনি ইশ্বরদী থানা ও বগুড়া সদর থানায় কর্মরত ছিলেন। ২০১৮ সালের নভেম্বর মাসে এস আই শাহজাহান শাহজাদপুর থানায় যোগদান করেন।

এস আই শাহজাহান এই প্রতিবেদককে জানান, যেকোনো ত্যাগ ও পরিশ্রমের পুরস্কার ও মূল্যায়নই আনন্দদায়ক। পুলিশ সুপার মহোদয়ের আমার কাজের এই মূল্যায়ন আমাকে আরো বেশি কর্মোদ্দিপনা যোগাবে। আমি পুলিশে যোগদান করেছি নির্যাতিত ও নিপীড়িত মানুষের সেবা করার জন্য। আমি যতোদিন সুযোগ পাবো আমার সবরকম প্রচেষ্টা দিয়ে অসহায় মানুষের সহযোগিতা ও আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাবো।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, এস আই শাহজাহানের এই স্বীকৃতি শাহজাদপুর থানার জন্যই  সন্মানজনক, তিনি একজন চৌকশ পুলিশ অফিসার। একরকম প্ররিশ্রমী অফিসার নিয়ে আমরা সবসময় অন্যায়ের বিরুদ্ধে কাজ করে যাবো।